Recents in Beach

উপজাতি সন্ত্রাসী কর্তৃক অপর উপজাতি সন্ত্রাসীকে অপহরণের অভিযোগ


আব্দুল আলীঃ

রাঙামাটি নানিয়ারার টিএন্ডটি বাজার এলাকা সংলগ্ন থেকে ৬ জন সন্ত্রাসীকে অপর সন্ত্রাসী গ্রুপ কর্তৃক অপহরণের অভিযোগ উঠেছে!!

অপহৃতরা হলেন, ১। সুজিত চাকমা, পিতাঃ-বিমল চন্দ্র চাকমা, ২। রিঙকু চাকমা, পিতাঃ- অজ্ঞাত, ৩। আলো চাকমা, পিতাঃ- উত্তম ময় চাকমা, ৪। উমর শংকর চাকমা, পিতাঃ-নবীন কুমার চাকমা, ৫। বাবুলো চাকমা, পিতাঃ- রেবতি রঞ্জন চাকমা, ৬। বরুন চাকমা, পিতাঃ- মৃত-পুণঙচান চাকমা।

১৩ জুলাই শনিবার সকাল ৯টার দিকে নানিয়ারচর  উপজেলার টিএন্ডটি  বাজার এলাকায় অপহরণের ঘটনা ঘটে বলে অভিযোগ উঠে।

পার্বত্যঞ্চলে আধিপত্য বিস্তার কে কেন্দ্র করে বিচ্ছিন্নতাবাদী সন্ত্রাসী ইউপিডিএফ প্রসিত বিকাশ খিসা গ্রুপ, জেএসএস মূল সন্তু লারমা গ্রুপ ও কথিত সংস্কার এম,এন গ্রুপ দীর্ঘদিন থেকে রক্তারক্তি সংঘর্ষে লিপ্ত রয়েছে। এই সংঘর্ষ সাধারণ উপজাতি-বাঙ্গালী হতাহত হচ্ছে বেশি।

তবে এই ৬ জন উপজাতি অপহরণের সত্যতা খুঁজে পাওয়া যায়নি। এখন পর্যন্ত কোন পরিবারের পক্ষ হইতে  স্বীকার করেনি অপহরণের বিষয়ে। যদি অপহরণের ঘটনা সত্য হয়ে থাকে তবে, যারা অপহরণ হয়েছে নিঃসন্দেহে তারাও সন্ত্রাসী ইউপিডিএফ এর সমর্থক ও সশস্ত্র নেতাকর্মী।

পার্বত্য চুক্তি বিরোধী ইউপিডিএফ প্রসিত মূল গ্রুপ এই অপহরণের জন্য জেএসএস সংস্কার এম,এন গ্রুপ কে দায়ী করছে৷ ইউপিডিএফ এর কেন্দ্রীয় শীর্ষ নেতা সুমেধ চাকমা অভিযোগ করে বলেন, জেএসএস এম,এন গ্রুপ স্পীড বোড দিয়ে এসে অস্ত্রের মুখে আমাদের সমর্থক ও সক্রিয় কয়েকজন নেতাকর্মীকে অপহরণ করে নিয়ে যায়।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ