Recents in Beach

নারীদের ভোগ করার জন্য নারীবাদীদের নারীকে নগ্ন করার চেষ্টা


এগিয়ে যাচ্ছে নারীবাদীরা! এগিয়ে যাচ্ছে দেশ! শুধুমাত্র ঢাকায় প্রতি ঘন্টায় একটা করে ডিভোর্স হচ্ছে।
বেগম রোকেয়া চেতনায় উদ্দীপ্ত ষোল বছরের মেয়েরা সহপাঠিনীর বিয়ে ঠেকিয়ে দিলেও নিজেদের সাড়ে চার লক্ষ বাৎসরিক এবরশন ঠেকাতে পারছে না।
চাঁপাডাঙ্গার বউরা শুধুমাত্র বাপ্পারাজদের সেবার চেতনাকে কেন্দ্র করে সংসার টেকাতে পারছে না ২০ শতাংশ।
ক্লোজআপ চেতনায় এগিয়ে নেয়া ভালবাসা দিবসের স্বপ্নগুলো যখন বিজয় দিবসে ডাস্টবিন ড্রেনে আটকে যায়, নবজাতকের চিৎকার গুলো সামাল দিতে পারছেনা কাছে আসার গল্পের তরুনীরা।
মাল্টিন্যাশনাল কোম্পানীর চোখের খোরাক হওয়ার চেতনায় বিভোর তরুনীরা নিজের ঘরে কাপড়ধোয়া রান্নাবান্নার মত বিষয়কে কেন্দ্র করে শুধু ঢাকাতেই ডিভোর্স নিচ্ছে প্রায় ৭০ শতাংশ।
চেতনা... চেতনা... চেতনা...চারদিকে শুধু চেতনার ছড়াছড়ি. কাঁধে কাঁধ মিলিয়ে চেতনার পিরামিড গড়ে তোলা তরুনীদের দিন শেষে নিজ কাঁধে উঠছে হতাশার হিমালয়। ফলাফল- শুধুমাত্র বিষ আর ফাঁসিতে ঝুলে আত্মহত্যা বছরে ১০ হাজার তরুণীর।
একটা জাতির মাথায় যখন ইঞ্জেকশন পুশ করা হয় এয়ারহোস্টেস তথা বিমানের ওয়েটার হওয়ার নাম যোগ্যতা আর নিজ ঘরে রান্না করাটা বুয়াগিরি! বসের ব্লেজার পড়িয়ে দেয়ার নাম পারফরমেন্স, শ্বশুর-শাশুড়ির গামছা এগিয়ে দেয়া পরাধীনতা। কাস্টমারদের গালাগাল খারাপ ব্যবহারকে হাসি মুখে সামাল দেয়ার নাম কোয়ালিটি, ক্লান্ত স্বামীর ধমক মানে আত্মমর্যাদার হনন! কি আর গিলতে বাকি জাতির?
"দেখিয়ে দাও অদেখা তোমায়" স্লোগানে কোন পথে নিয়ে যাচ্ছে আমাদের? ওরা তো বলছে অন্ধকার থেকে আলোর দিকে .... আসলে কোন দিকে?? এই দেখিয়ে দাও অদেখা, নিজেকে উন্মুক্ত করে দেখানো নয়তো??
একপাক্ষিক আইনের আওতায় নারীর স্বাধীনতা বেশি। নারীদের ভোগ করার জন্য নারীবাদীদের নারীকে নগ্ন করার চেষ্টা........

(বির্বন মানব)

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ