Recents in Beach

দল ত্যাগ করায় রিকেন চাকমাকে প্রাণনাশের হুমকি


ইউপিডিএফ সশস্ত্র গ্রুপ ত্যাগ করে সংস্কার জেএসএস এম,এন এর সঙ্গে যুক্ত হওয়ার অপরাধে যে কোন সময় ইউপিডিএফ কর্তৃক হত্যার স্বীকার হতে পারেন রিকেন চাকমা প্রকাশ বড় হানা। 

পার্বত্য চুক্তি বিরোধী বিচ্ছিন্নতাবাদী ইউপিডিএফ সশস্ত্র গ্রুপের নেতা উদয় শংকর দলীয় নাম চিক্কেধন চাকমার মূল হত্যাকারী হিসেবে রিকেন চাকমা বড় হানা কে অভিযুক্ত করেছে ইউপিডিএফ প্রসিত গ্রুপ। রাঙামাটি জেলার বাঘাইছড়ি উপজেলার করেঙ্গাতলি বিব্লক গ্রামে চিক্কেধন চাকমা ভারপ্রাপ্ত পোস্ট পরিচালক হিসেবে দায়িত্বে ছিলো বলে ইউপিডিএফ জানান। 

ইউপিডিএফ এর দাবি রিকেন চাকমা প্রকাশ বড় হানা নারীও অর্থ পাচারের অভিযোগে ইউপিডিএফ থেকে বহিস্কার হয়ে কুসংস্কার জেএসএস এম,এন সন্ত্রাসীদের সঙ্গে যোগ দেয়।

ইউপিডিএফ ত্যাগ ও পোস্ট পরিচালক চিক্কেধন হত্যার অপরাধে রিকেন চাকমা প্রকাশ বড় হানাকে ইউপিডিএফ যে কোন সময় হত্যা করতে পারে বলে জানিয়েছে ইউপিডিএফ প্রসিত গ্রুপ৷ ইউপিডিএফ কর্তৃক রিকেন চাকমার বর্তমান অবস্থান সহ যাবতীয় সবকিছু পর্যাবেক্ষণ করা হচ্ছে বলে ইউপিডিএফ এর নাম প্রকাশ্যে অনিচ্ছুক এক শীর্ষ নেতা জানান। তাছাড়া ইউপিডিএফ নিয়ন্ত্রিত বেশকিছু ফেসবুক আইডি  রিকেন চাকমা বড় হানাকে হত্যা করার ঘোষণা দিয়েছেন। যেকোনো ভাবে যেকোনো সময়ই হোক হত্যা করা হবে এমনই বরাত দিয়েছে ইউপিডিএফ প্রসিত গ্রুপ।

দু'টি সন্ত্রাসী গোষ্ঠীর কিলিং মিশনে পার্বত্য চট্টগ্রাম আবারও অস্থিরতা সৃষ্টি হতে পারে।

(লেখকঃ মোঃ সোহেল রিগ্যান, হিল ব্লগার)

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ