Recents in Beach

পার্বত্য শান্তিচুক্তি বিরোধী একটি চক্র ২৪ পদাতিক ডিভিশনের জিওসি মেজর জেনারেল এস এম মতিউর রহমানকে সরানোর জন্য উঠে পড়ে লেগেছে


ব্রেকিং নিউজঃ

বিশেষ গোপন সূত্রে জানা যায়, পার্বত্য শান্তিচুক্তি বিরোধী একটি চক্র ২৪ পদাতিক ডিভিশনের জিওসি মেজর জেনারেল এস এম মতিউর রহমানকে সরানোর জন্য উঠে পড়ে লেগেছে। এ বিষয়ে তারা সরকারদলীয় উর্ধতন মহলে জোর তৎপরতা চালাচ্ছে। তাদের অনেকেই মোটা অঙ্কের চাঁদাও তুলছে।
প্রসঙ্গত, মেজর জেনারেল মতিউর রহমান পার্বত্য চট্টগ্রামে সম্প্রীতি রক্ষায় এবং উপজাতি সন্ত্রাসীদের দমনে কার্যকরী ভূমিকা রাখছেন। তার নেতৃত্বে অধীনস্ত নিরাপত্তাবাহিনীর সদস্যদের অপারেশন কার্যক্রমে ভীত হয়ে জেএসএস ও ইউপিডিএফ সন্ত্রাসীরা জেলা শহর ও উপজেলা শহর ত্যাগ করে জঙ্গলে আশ্রয় নিতে বাধ্য হয়েছে। শান্তি চুক্তির পর কোন আঞ্চলিক উপজাতি দলের কাছে অস্ত্র না থাকার কথা থাকলেও তারা সামরিক পোশাকে আধুনিক অস্ত্রে সজ্জিত সশস্ত্র দল লালন করে। ঐ সশস্ত্র অস্ত্রধারীদের মধ্যে অনেকেই বিভিন্ন মামলার আসামী হিসেবে পলায়নরত আছে।
দেশের স্বার্থে ভালো হলেও এবং পার্বত্য চট্টগ্রামের স্থিতিশীলতার জন্য মেজর জেনারেল মতিউরের কার্যকরী ভূমিকা থাকলেও তা স্বার্থান্বেষী মহলের মাথাব্যথার কারণ হয়ে দাঁড়িয়েছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ