Recents in Beach

সাংবাদিক মোরছালীন বাবলার মায়ের ইন্তেকাল, ক্র্যাবের শোক


বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশনের (ক্র্যাব) সিনিয়র সদস্য ও চ্যানেল আই এর বিশেষ প্রতিনিধি এবং নারায়ণগঞ্জ জেলা থেকে প্রকাশিত দৈনিক যুগের চিন্তার সম্পাদক আবু আল মোরছালীন বাবলার মা মনোয়ারা বেগম ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। গতকাল শনিবার রাত ৯টা ৪০ মিনিটের সময় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (পিজি হাসপাতাল) চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৩ বছর।

তিনি দীর্ঘ দিন ধরে কিডনী ও হৃদযন্ত্রের রোগে ভুগছিলেন। ঈদ-উল-ফিতরের পর থেকেই জ্বরে ভুগছিলেন তিনি। পরবর্তীতে তা নিমোনীয়ায় চলে যায়। এরপর শ্বাসকষ্টও বেড়ে যায়। মেডিকেলে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

মৃত্যুকালে তিনি দুই ছেলে, দুই মেয়ে ও নাতি নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। আজ বাদ জোহর নারায়ণগঞ্জের ফতুল্লা রামারবাগ শাহী জামে মসজিদে মরহুমার নামাজে জানাজা শেষে রামারবাগ কবরস্থানে দাফন করা হবে।

মোরছালীন বাবলার মায়ের মৃত্যুতে ক্র্যাব সভাপতি আবুল খায়ের ও সাধারণ সম্পাদক দীপু সারোয়ারসহ ক্র্যাব নেতৃবৃন্দ গভীর শোক জানিয়ে মরহুমার রুহের মাগফিরাত কামনা করেছেন। পাশাপাশি শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন নেতৃবৃন্দ।


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ