Recents in Beach

রাংগামাটিতে সেনা অভিযানে ইউপিডিএফ প্রসীত গ্রুপের গোপন ঘাঁটি ধ্বংস



রাঙ্গামাটি জেলার নানিয়ারচর উপজেলার গভীর জঙ্গলে অভিযান পরিচালনা করে পার্বত্য চট্টগ্রাম শান্তি চুক্তি বিরোধী সশস্ত্র সন্ত্রাসী সংগঠন ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ প্রসীত গ্রুপ) এর একটি ঘাঁটি ধ্বংস সেখান থেকে বিপুল পরিমাণ সরঞ্জামাদি জব্দ করেছে নিরাপত্তা বাহিনী।

গত মঙ্গলবার (২৫ জুন ২০১৯) সকালে নানিয়ারচর উপজেলার বামে বগাছড়ি এলাকায় এ অভিযান পরিচালনা করে সেখান থেকে অবৈধ চাঁদা আদায়ের রশিদ, খরচের বিবরণী, রান্নার সরঞ্জামাদি, তৈজসপত্র, কাপড় চোপড়, জুতা, ঔষধ, মোবাইল চার্জার এবং খাদ্য দ্রব্য উদ্ধার করা হয়।

অভিযান শুরু করলে নিরাপত্তা বাহিনীর উপস্থিতি টের পেয়ে সশস্ত্র সন্ত্রাসীরা পালিয়ে যেতে সক্ষম হয়। পরে সন্ত্রাসীদের অবৈধ ঘাঁটিটি আগুন দিয়ে পুড়িয়ে ধ্বংস করে দেয় নিরাপত্তা বাহিনী। জানা যায় যে, ইউপিডিএফ প্রসীত গ্রুপ দীর্ঘদিন যাবৎ উক্ত ঘাটিটিতে সশস্ত্র সন্ত্রাসীদের বিভিন্ন প্রশিক্ষণ নানা ধরনের রাষ্ট্র বিরোধী কার্যক্রমের ষড়যন্ত্র করে আসছিল।

উল্লেখ্য, ২৫ জুন ২০১৯ (মঙ্গলবার) তারিখে সকাল ১১টায় বিশেষ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রাঙ্গামাটি জেলার নানিয়ারচর উপজেলার সেনা জোন কর্তৃক উপজেলার আওতাধীন বামে বগাছড়ি এলাকায় বিশেষ অভিযানটি পরিচালনা করা হয়।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ