Recents in Beach

শান্তিকে বিনষ্ট করতে হত্যাকান্ড ও অপহরন চালাচ্ছে পাহাড়ি সন্ত্রাসীরা


ডেস্ক নিউজঃ
সম্প্রীতির বান্দরবানের শান্তিকে বিনষ্ট করতে হত্যাকান্ড ও অপহরন চালাচ্ছে পাহাড়ি উপজাতি সন্ত্রাসী বাহিনীরা বলে দাবি করেছেন আওয়ামীলীগ নেতারা।

গতকাল (বুধবার) রাত ৯ টায় অপহরনকৃত নেতা চথোয়াই মং এর মুক্তির দাবিতে ২৩ মে বৃহস্পতিবার বেলা ১২ টায় জেলা আওয়ামীলীগ ও পৌর মেয়র ইসলাম বেবীর নেতৃত্বে একটি বিক্ষোভ সমাবেশের আয়োজন করে সংগঠেনের নেতৃবৃন্দ ।

পরে জেলার বঙ্গবন্ধু মুক্তমঞ্চ থেকে একটি বিক্ষোভ মিছিল শুরু করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে একই স্থানে গিয়ে শেষ করে। বিক্ষোভ সমাবেশে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন জেলা আওয়ামীলীগের প্রধান উপদেষ্টা কাজল কান্তি দাশ, জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি শফিকুর রহমান সহ আরো অনেকে ।

বক্তব্য নেতৃবৃন্দ বলেন শান্তিপূর্ন বান্দরবানকে অশান্ত করতে পরিকল্পিতভাবে হত্যাকান্ড ও অপহরন চালাচ্ছে পাহাড়ি অন্ত্রধারী সন্ত্রাসী বাহিনী জেএসএস(সন্তু গ্রু)। তারা বান্দরবানকে ধ্বংস করে সন্ত্রাসের রাজত্ব বানাতে চাচ্ছে তাই তারা এই কর্মকান্ড শুরু করেছে ।

আগামী ১২ ঘন্টার মধ্য আওয়ামীলীগ নেতা চথোংমং মারমাকে মুক্তি না দিলে কঠোর ভাবে মাঠে নামবে বলে হুশিয়ারি উচ্চারণ করেন আওয়ামী সংগঠনগুলো।

এই বিষয়ে পুলিশ সুপার জাকির হোসেন মজুমদার জানান পুলিশ ও সেনাবাহিনী কাল রাত থেকে উদ্ধারে অভিযান চালিয়ে যাচ্ছে আশা করছি খুব দ্রুত চাথোং অং মারমাকে উদ্ধার করে সন্ত্রাসীদের বিরুদ্ধে কঠোর আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ