Recents in Beach

স্বামীর দ্বিতীয় বিয়ে ও শারীরিক নির্যাতন সইতে না পেরে গৃহবধূর আত্নহত্যা



ঢাকা প্রতিনিধিঃ


রাজধানীর কদমতলী থানাধীন মুরাদপুরে মোছাঃ প্রিয়াঙ্কা (২২) নামে এক গৃহবধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

আজ বুধবার ( ২৯/০৫/২০১৯ ইং) সকাল সাড়ে ৭ টায় টিন সেড বাসার আড়ার সাথে শাড়ি পেঁচিয়ে গলায় ফাঁস দেন তিনি। পরে তাকে উদ্ধার করে সকাল সাড়ে ৯ টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনার সত্যতা নিশ্চিত করেন হাসপাতালের ক্যাম্প পরিদর্শক মোঃ বাচ্চু মিয়া।

নিহতের স্বামীর দুলাভাই বশির মিয়া জানান, দরজা ভিতর থেকে বন্ধ করে ঘরের মধ্যে ফাঁস দেয় প্রিয়াঙ্কা। পরে দরজা ভেঙে তাকে মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের বড় ভাই নয়ন মিয়া জানান, প্রিয়াঙ্কার স্বামী মোঃ সানি মিয়া আর একটা মেয়েকে বিয়ে করেছে। এরপর থেকে সে আমার বোনের উপরে অনেক নির্যাতন করতো। সে নির্যাতন সইতে পারেনি আমার বোন। তাকে মেরে ফেলেছে সানি। আমাদেরকে বলেছে ফাঁস দিয়েছে। আমার বোন ফাঁস দেয়নি তাকে হত্যা করা হয়েছে।

এ ব্যাপারে কদমতলি থানার উপ-পরিদর্শক এস আই মাহবুবুল হক জানান, পারিবারিক কলহের কারণে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে মেয়েটি। তবে ময়না তদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ বলা যাবে।

মৃত প্রিয়াঙ্কা ১৫৭ নং মুরাদপুর মাদ্রাসা রোড জিরো পয়েন্ট কদমতলীর মোহাম্মদ সানির স্ত্রী। তার বাবার নাম মৃত ফয়জুল কবির। দুই মেয়ের জননী ছিলেন তিনি। তিন ভাই এক বোনের মধ্যে সে ছিল তৃতীয়।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ