Recents in Beach

বোমা বিস্ফোরণে নিহত সৈনিক জাহিদের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন


লামা (বান্দরবান) প্রতিনিধিঃ

পরিত্যাক্ত শেল বোমা বিস্ফোরণে নিহত বাংলাদেশ সেনাবাহিনীর ১৬ প্যারা ইনফ্যান্ট্রি ব্যাটালিয়নের সদস্য সৈনিক জাহিদের নামাজের জানাজা রাষ্ট্রীয় মর্যাদায় তার পারিবারিক কবরস্থানে সম্পন্ন করেছেন সেনাবাহিনী। রবিবার (১৯ মে ২০১৯ইং) বাদ জোহর বান্দরবান জেলার লামা উপজেলার হায়দারনাসী মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে দাফন শেষে সৈনিক জাহিদের কবরে পুস্পস্তবক অর্পণ এবং রাষ্ট্রীয় মর্যাদায় সালাম প্রধান করেন আলীকদম সেনা জোনের জোন কমান্ডার লে.কর্ণেল সাইফ শামীম (পিএসসি)।

এর আগে নিহত সৈনিক জাহিদের মরদেহ দুপুর ২ টার কিছুক্ষণ আগে সেনাবাহিনীর একটি হেলিকপ্টার যোগে আলীকদম সেনা জোনে অবতরণ করে। সেখান থেকে জোন কমান্ডারের নেতৃত্বে মরদেহটি সেনাবাহিনীর একটি এম্বুলেন্সে করে তার নিজ বাড়ীতে নিয়ে যাওয়া হয়। এসময় উপস্থিত ছিলেন আলীকদম সেনা জোনের উপ-অধিনায়ক মেজর এ.এস.এম ফখরুল ইসলাম চৌধুরী (পিএসসি), মেজর তানভির, লে.আহনাফ, লে.সিফাত, লামা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তফা জামান,আলীকদম উপজেলা পরিষদের চেয়ারম্যান মো.আবুল কালাম, লামা থানার অফিসার ইনচার্জ আপ্পেলা নাহ রাজু।

এসময় আলীকদম জোন কমান্ডার নিহত সৈনিক জাহিদের পিতার হাতে কফিন মোড়ানো সেনাবাহিনীর পতাকাটি হস্তান্তর করেন। উল্লেখ্য, গত শুক্রবার বান্দরবানের সুয়ালক আমতলী এলাকায় সেনাবাহিনীর ট্রেনিং সেন্টারে কুমিল্লা থেকে ট্রেনিং করতে এসে ঝোপ-ঝাড় পরিষ্কার করার সময় পরিত্যক্ত বোমা বিস্ফোরণ হলে ঘটনাস্থলে সৈনিক জাহিদ নিহত হয়, এতে আহত হয় আরো ১১ জন সৈনিক। পরে ঢাকা নেয়ার পথে সৈনিক নিপুন চাকমা নামে আরো একজন মারা যান।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ